1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যে কারণে ওয়ার্ল্ড র‌্যাকিংয়ে স্থান পাচ্ছে না দেশের বিশ্ববিদ্যালয়গুলো জাতীয় পতাকার অবমাননা রুখবে কাহারা ! ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

বোরহানউদ্দিন সাংবাদিক ইউনিয়নের উদ্যেগে তোফায়েল আহমেদের রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত ।

মোঃ কবির হোসেন
  • প্রকাশিত: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য ভোলার গর্ব জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় ভোলার বোরহানউদ্দিন সাংবাদিক ইউনিয়নের উদ্যেগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ৫ ই আগষ্ট রবিবার বোরহানউদ্দিন সাংবাদিক ইউনিয়নের অফিস কক্ষে সংগঠনের সভাপতি মোঃ দ্বীন ইসলাম রুবেলের সভাপতিত্বে এই দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান , সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ দ্বীন ইসলাম রুবেল , সাধারণ সম্পাদক, ইন্দ্রজিৎ দে এবং সাংবাদিক ইউনিয়নের বিভিন্ন সদস্য বৃন্দ।

বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ ভারতের দিল্লি থেকে প্রায় নয় কিলোমিটার দূরে হরিয়ানার গুরগাঁওয়ে মেদান্ত মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। সেখানে নিউরোলজি বিভাগের প্রধান ডা. অরুণ গার্গের তত্ত্বাবধানে আছেন তোফায়েল আহমেদ।

অরুণ গার্গ গণমাধ্যমকে বলেন, ‘তোফায়েল আহমেদের অবস্থা স্থিতিশীল। তাকে আরও পর্যবেক্ষণের জন্য আইসিইউতে রেখেছি। দুশ্চিন্তার কিছু নেই, আশা করি শিগগিরই তাকে কেবিনে পাঠাতে পারবো।’

গত ৩০ আগস্ট স্ট্রোক করেন তোফায়েল আহমেদ। তাকে স্কয়ার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ৩ সেপ্টেম্বর তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ভারতের দিল্লিতে নেয়া হয়।

পাঁচ বারের সংসদ সদস্য ৭৭ বছরের তোফায়েল আহমেদ আওয়ামী লীগ সরকারের অধীনে বেশ কয়েকটি মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে তিনি দলের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com