1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত । গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার পরীমনি কাহিনী: আইনের শাসনের একটি উদ্বেগজনক গল্প

ভোলা বোরহানউদ্দিনে আনসার ভিডিপির সদস্যদের মাঝে ত্রান বিতরণ।

মোঃ কবির হোসেন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলায় , বাংলদেশ আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালক মহোদয়ের উপহার সামগ্রী হিসেবে গরীব ,ও অস্বচ্ছল সদস্যদের মাঝে এাণ সামগ্রী বিতরণ করা হয় ।

মঙ্গলবার (২৪ শে আগষ্ট ) সকাল ১০ ঘটিকার সময়, উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে , ৬০টি আনসার, ভিডিপি পরিবারের সদস্যদের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয় ।

ত্রাণ সামগ্রী বিতরণ করেন ভোলা জেলা আনসার ভিডিপির কমান্ডার মোঃ আহসান উল্যাহ। এসময় উপস্থিত ছিলেন
বোরহানউদ্দিন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুর রহিম বলেন, সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ ভয়ংকর সংকট তৈরি করেছে। জনস্বাস্থ্য সুরক্ষায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দ্রুততার সাথে কার্যকরি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় দূর্যোগের শুরু থেকেই বিভিন্ন কর্যক্রম গ্রহণ করেছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি এর নির্দেশনায় বাহিনীর প্রান্তিক এলাকা পর্যন্ত বিস্তৃত স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য- সদস্যাদের মাঝে দ্বিতীয়বারের মতো বাহিনীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ত্রাণ সামগ্রী‘র মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, আলু, পিয়াজ বিতরণ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন,
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ সাইফুর রহমান। ভোলা সদর উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মোঃ মোকাম্মেল হক। উপজেলা প্রশিক্ষিকা কোহিনুর বেগম। উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক জনাব মোঃ আঃ রহিম, বোরহানউদ্দিন উপজেলা ভোলা। এবং মনিটরিং অফিসার মোঃ রাশেদ,প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com