1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত । গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার পরীমনি কাহিনী: আইনের শাসনের একটি উদ্বেগজনক গল্প

বন্ধ ক্যাম্পাসে সংঘর্ষে জড়ালো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুই গ্রুপ

মোঃ হাসিবুর রহমান হাসিব
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বন্ধ ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গ্রুপ দুইটির দুই কর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের দুই গ্রুপ বিজয় ও সিএফসি। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আহতরা হলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ গ্রুপ বিজয়ের কর্মী ও দর্শন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শরিফ খান এবং ইতিহাস বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আজিম। তিনি সিএফসি গ্রুপের কর্মী বলে জানা গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, মঙ্গলবার দুপুরে ক্যাম্পাসে বিজয় গ্রুপের কর্মী শরিফের সাথে সিএফি গ্রুপের ইমরানের কথা কাটাকাটি হয়। এ সময় ইমরান শরীফকে মারধর করে। এ ঘটনার জেরে সন্ধ্যায় সিএফসি গ্রুপের কর্মী আজিমকে মারধর করে বিজয় গ্রুপের কর্মীরা। বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার এলাকায় সংঘটিত এ মারপিটের ঘটনার পরই দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিবদমান দুটি গ্রুপই নিজেদের শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল এর অনুসারী বলে দাবী করে।

এ বিষয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সিএফসি গ্রুপ নিয়ন্ত্রক রেজাউল হক রুবেল বলেন, জুনিয়রদের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা বিষয়টি সমাধানে কাজ করছি।

অন্যদিকে বিজয় গ্রুপের নেতা মো. ইলিয়াস বলেন, কারণ ছাড়াই আমাদের এক কর্মীকে মেরে আহত করেছে সিএফসির কর্মীরা। যারা এমন ঘটনায় জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আমরা প্রশাসনকে জানিয়েছি।

বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভুঁইয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com