1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত । গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার পরীমনি কাহিনী: আইনের শাসনের একটি উদ্বেগজনক গল্প

টিকটকে জাতীয় সঙ্গীতের অবমাননা, গ্রেফতার ৫

মোঃ হাসিবুর রহমান হাসিব
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

বগুড়ায় টিকটক ভিডিওতে জাতীয় সঙ্গীতকে অবমাননা করায় ৫ জনকে আটক করেছে পুলিশ। জানা গেছে, আটকৃতদের মধ্যে একজন দশম শ্রেণির ছাত্র। তবে পুলিশের দাবি আটককৃতদের সবার বয়সই আঠারোর বেশি। তাদের বিরুদ্ধে মামলার করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

বগুড়া সদর থানার ইনভেস্টিগেশন অফিসার আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জাতীয় সঙ্গীতকে ব্যঙ্গ করার অভিযোগ আনা হয়েছে। গতকাল সোমবার (২৩ আগস্ট) রাতে অভিযান চালিয়ে বগুড়ার বিভিন্ন স্থান থেকে আটক করা হয় তাদের। আটক ৫ জনকে বগুড়া সদর থানাতে রাখা হয়েছে।

জাতীয় সঙ্গীতকে অবমাননা করে তৈরি করা ওই টিকটক ভিডিওতে দেখা যায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে পাঁচ জন একটি হিন্দি গানের সাথে ঠোঁট মেলাচ্ছেন (লিপ সিং)। ওই ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, স্কুল খোলার পর শিক্ষক বললেন, বাচ্চারা জাতীয় সঙ্গীত গাও।

পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ হেডকোয়ার্টারের এআইজির নজরে আসার পর সূত্র ধরে বগুড়া সদর থানা পুলিশ এই পাঁচজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে জাতীয় সঙ্গীতকে অবমাননার অভিযোগ রয়েছে। মামলার প্রস্ততিও নেয়া হচ্ছে তাদের বিরুদ্ধে, তবে কোন আইনে তাদের বিরুদ্ধে মামলা হবে এ ব্যাপারে পুলিশ এখন পর্যন্ত স্পষ্ট করে কিছু জানায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com