1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
যে কারণে ওয়ার্ল্ড র‌্যাকিংয়ে স্থান পাচ্ছে না দেশের বিশ্ববিদ্যালয়গুলো জাতীয় পতাকার অবমাননা রুখবে কাহারা ! ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

বাবার কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন বাটামারা পীর সাহেবের মেঝো ভাই

মোঃ কবির হোসেন
  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

ভোলা জেলার ঐতিহ্যবাহী বোরহানউদ্দিন উপজেলার খানকায়ে বশিরিয়া বাটামারা (বাটামারা দরবার শরীফ) এর বর্তমান পীরসাহেব আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মুহিবুল্যাহ হুজুরের মেঝো ভাই খানকায়ে বশিরিয়া দারুচ্ছুন্নাহ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ হাবিবুল্লাহ হুজুর গতকাল রোজ শনিবার রাত আনুমানিক ১০ টার দিকে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন ।

তার মৃত্যুর খবর শোনে গোটা ভোলা ও আশপাশের ধর্মভীরু মুসলমান সম্প্রদায় এবং বাটামারা খানকা শরীফের অগণিত ভক্ত বৃন্দ ও মুরিদানের ভিতর শোঁকের ছাঁয়া নেমে আসে। হুজুরের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন প্রচারের মাধ্যমে চারিদিকে ছড়িয়ে পড়লে গতকাল রাত থেকে আত্নীয় স্বজন ও ধর্মভীরু মুসলমান খানকা শরীফে ভিড় জমাতে থাকে । তার মৃত্যুতে শোঁক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল এমপি সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ।

দীর্ঘদিনের প্রিয় কর্মস্থল খানকায়ে বশিরিয়া বাটামারা দারুচ্ছুন্নত আলিম মাদরাসার পাশেই বোরহানউদ্দিনের বাটামারা পীর সাহেবের মেঝো ভাই মাওঃ মোঃ হাবিবুল্লাহ হুজুরের দাফন সম্পন্ন হয়েছে। জানাজা শেষে আজ (২২ আগস্ট) রোজ রবিবার বিকেল ৪ টা ৩০ মিঃ দিকে তাকে পারিবারিক কবরস্থান পিতাঃ মরহুম মাওঃ মোঃ বশির উল্যাহ (রহঃ ) কবরের পাশে সমাহিত করা হয়।
জানাযার নামাজে অংশগ্রহণ করতে ভোলা জেলা ও আশপাশের বিভিন্ন জেলা উপজেলা থেকে অসংখ্য মানুষ ছুটে আসেন , দরবারের মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয় ।

জানাজার নামাজে অংশগ্রহণ করেন হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান মুরিদান , বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ , সুশীল সমাজ । জানাযার নামাজের ইমামতি করেন মরহুমের বড় ভাই বাটামারা পীর সাহেব আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মুহিবুল্যাহ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com