1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যে কারণে ওয়ার্ল্ড র‌্যাকিংয়ে স্থান পাচ্ছে না দেশের বিশ্ববিদ্যালয়গুলো জাতীয় পতাকার অবমাননা রুখবে কাহারা ! ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

মিশনে থাকাকালীন ধর্ষণের অভিযোগে এসপির বিরুদ্ধে নারী ইন্সপেক্টরের মামলা

মোঃ হাসিবুর রহমান হাসিব
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

জাতিসংঘ মিশনে সুদানে কর্মরত থাকাকালীন ধর্ষণের অভিযোগে বাগেরহাট পিবিআই এর পুলিশ সুপার মোক্তার হোসেনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন এক নারী ইন্সপেক্টর।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এ তিনি এই মামলাটি করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী ফরহাদ হোসেন।

আদালতে নারী পুলিশ ইন্সপেক্টর অভিযোগ করেন, ২০১৯ সালের ডিসেম্বরে জাতিসংঘ মিশনে সুদানের দারফুরে দায়িত্ব পালন করছিলেন তিনি। সে সময় এক রাতে তখনকার ইউনিট কমান্ডার এসপি মোক্তার তাকে রুমে ডেকে নিয়ে ধর্ষণ করেন।

পরে, ভয়ভীতি দেখাতে থাকেন এসপি মোক্তার। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে আরও এক বছর ধরে সুদান এবং দেশে ফেরার পর বাসায় ও হোটেলে ধর্ষণ করেন। মামলার আগে এই নারী কর্মকর্তা পুলিশ সদরে অভিযোগ জানিয়েছিলেন বলেও জানান তার আইনজীবী।

নারী পুলিশ কর্মকর্তার আইনজীবী ফরহাদ হোসেন বলেন, মামলার বাদী ও আসামী দুইজনই সুদানে জাতিসংঘ মিশনে কর্মরত ছিলেন। সেখানে থাকাকালীন আসামী তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এরপর দেশে ও দেশের বাইরে একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com