1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত । গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার পরীমনি কাহিনী: আইনের শাসনের একটি উদ্বেগজনক গল্প

ফরিদুর রেজা সাগর,শাইখ সিরাজ ও ব্যারিস্টার সুমনসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

মোঃ হাসিবুর রহমান হাসিব
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

প্রতিবন্ধী ব্যক্তিদের বিদ্রুপ করে টেলিফিল্ম প্রচার করার অভিযোগে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বার্তা প্রধান শাইখ সিরাজসহ ১৫ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে। টেলিভিশনে প্রচারিত একটি নাটক এবং একটি টকশোতে প্রতিবন্ধী ও প্রতিবন্ধকতা নিয়ে নেতিবাচক ধারণা প্রচারের অভিযোগে মামলা দুটি করা হয়েছে। অন্য মামলাটিতে ব্যারিস্টার সায়েদুল হক সুমনকে আসামি করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) মামলা দুটির শুনানির পর পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবু বকর ছিদ্দিকীর আদালত।

চ্যানেল আইয়ে প্রচারিত ‘ঘটনা সত্য’ নাটকে প্রতিবন্ধীদের ব্যাপারে নেতিবাচক তথ্য প্রচারের অভিযোগে করা মামলায় আসামি করা হয়েছে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তা প্রধান শাইখ সিরাজ, নাটকটির চিত্রনাট্যকার মঈনুল সানু, পরিচালক রুবেল হাসান, অভিনেতা আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীকে।

এছাড়া, আলোচনা অনুষ্ঠান ‘টু দ্য পয়েন্ট’ এর একটি পর্বে প্রতিবন্ধী ব্যক্তিদের নিয়ে ‘নেতিবাচক ধারণা’র প্রচারের অভিযোগে ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ, অনুষ্ঠান পরিকল্পনাকারী জাহিদ নেওয়াজ খান, প্রযাজক রাজু আলিম, উপস্থাপক সোমা ইসলাম এবং আলোচক ব্যারিস্টার সায়েদুল হক সুমনকে আসামি করে অন্য মামলাটি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, অনুষ্ঠানটিতে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা প্রসঙ্গে ব্যারিস্টার সায়েদুল হক সুমনের বলেন, আমার নিজের ছেলেটারে প্রতিবন্ধী বানাইয়া রাইখা আমি এখন আর্জেন্টিনার ছেলে এবং ব্রাজিলের ছেলে নিয়া লাফাচ্ছি। লাফানো ঠিক আছে। আমরা অনেক ছোটবেলা থেকে ম্যারাডোনার ভক্ত, কিন্তু নিজের ছেলেটারে এভাবে প্রতিবন্ধী বানাবো?

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com