1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
অতি জরুরি ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর কিশোর গ্যাং নিয়ন্ত্রণে অভিভাবকদের সচেতন থাকার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর করোনায় মারা গেল মানিকগঞ্জের অষ্টম শ্রেণির ছাত্রী রোদেলা! যে কারণে ওয়ার্ল্ড র‌্যাকিংয়ে স্থান পাচ্ছে না দেশের বিশ্ববিদ্যালয়গুলো জাতীয় পতাকার অবমাননা রুখবে কাহারা ! ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী

শিক্ষা প্রতিষ্ঠান ও পর্যটন কেন্দ্র খুলছে না শীঘ্রই: মন্ত্রী পরিষদ সচিব

মোঃ হাসিবুর রহমান হাসিব
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

মন্ত্রিসভার এক বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন তিনি।

করোনাভাইরাস মহামারির উর্ধ্বমুখী সংক্রমণের মধ্যে সব ধরনের চলাচলে বিধিনিষেধ তুলে দেওয়া হলেও শিক্ষা প্রতিষ্ঠান ও পর্যটন স্থান এখনই খুলে দেওয়া হবে না বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

সোমবার (৯ আগস্ট) সচিবালয়ে মন্ত্রিসভার এক বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন তিনি।

তিনি বলেন, “এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি। সেটা শিক্ষা মন্ত্রণালয় জানাবে। ওনারা এটা নিয়ে আলোচনা করছে কীভাবে এটা করা যায়। আগে তো ভ্যাকসিনেশন তারা জোরদার করছে। যাতে ছাত্রদেরও ভ্যাকসিন দিয়ে দেয়া যায়। তারপর দেখা যাক। সেটা ওনারা আপনাদের ব্রিফ করবে।”

তিনি আরও বলেন, “‘বিনোদনকেন্দ্র এবং গ্যাদারিংয়ের পারমিশন দেয়া হয়নি।”

এর আগে বিভিন্ন সূত্রের বরাত দিয়ে কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়, আগামী মাস থেকে ধাপে ধাপে বিশ্ববিদ্যালয় ও কলেজগুলো খুলে দেওয়ার পরিকল্পনা করছে সরকার।

ওই প্রতিবেদনগুলোতে আরও বলা হয়, শীঘ্রই স্কুল খোলার পরিকল্পনা না থাকলেও নভেম্বর-ডিসেম্বরের দিকে এসএসসি পরীক্ষা হওয়ার সম্ভাবনা আছে।

এর আগে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন গণমাধ্যমকে বলেন, “করোনাভাইরাসের সংক্রমণ যদি একবার কমে তাহলে আগামী সেপ্টেম্বর থেকে স্বাস্থ্যবিধি মেনে আমরা স্কুলগুলো খুলে দিতে চাই। সরাসরি ক্লাস শুরু করাটা এখন জরুরি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com