1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
যে কারণে ওয়ার্ল্ড র‌্যাকিংয়ে স্থান পাচ্ছে না দেশের বিশ্ববিদ্যালয়গুলো জাতীয় পতাকার অবমাননা রুখবে কাহারা ! ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

বাইডেন জয়ী হলে আমাকে হয়তো দেশ ছাড়তে হবে: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৮১ বার পড়া হয়েছে
যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি: সংগৃহীত

আসন্ন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে হেরে গেলে দেশে ছাড়তে হতে পারে বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট এবং রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

জর্জিয়া ও ফ্লোরিডায় নির্বাচনী সমাবেশে গিয়ে ট্রাম্প বলেন, ‘আমি যদি হেরে যাই, কী হবে ভাবতে পারেন? তখন কী করবো আমি? আমার তো মোটেও ভালো লাগবে না।

বাইডেন জয়ী হলে আমাকে হয়তো দেশ ছেড়ে চলে যেতে হবে। আমি জানি না। ’

যুক্তরাষ্ট্রের রাজনৈতিক ইতিহাসে সবচেয়ে খারাপ প্রেসিডেন্ট পদপ্রার্থীর সঙ্গে লড়ছেন উল্লেখ করে ট্রাম্প বলেন, ‘চিন্তা করতে পারেন, আমি যদি হারি, আমার পুরো জীবন আমি কী করবো? আমাকে বলতে হবে, রাজনীতির ইতিহাসে সবচেয়ে বাজে প্রার্থীর সঙ্গে হেরেছি আমি। আমি ভালো বোধ করছি না। ’

ট্রাম্প আরও বলেন, ‘আমি মনে করি না যে, আমি হারতে যাচ্ছি, কিন্তু যদি হেরে যাই, মনে হয় না, আপনারা আমাকে আর কখনো দেখতে পাবেন। ’

আগামী ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। এর ঠিক আগে জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচারণা।

সূত্র: দ্য হিল

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com