1. admin@dailydeshrupyan.com : Dainik Amor Bangla :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভোলায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ । ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান অর্থ আত্মসাতের মামলা ই-ভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা গ্রেফতার ভ্যাকসিন দ্বিতীয় ডোজের আওতায় ১ কোটি ৪২ লাখ মানুষ ১২ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে: প্রধানমন্ত্রী ৫ অক্টোবর থেকে সীমিত পরিসরে ঢাবির হল খুলে দেওয়া হবে কেয়া গ্রুপের মালিক ও পরিবারের বিরুদ্ধে দুদকের ৫ মামলা ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপি বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত । গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার পরীমনি কাহিনী: আইনের শাসনের একটি উদ্বেগজনক গল্প

টেস্ট ও টি-টোয়েন্ট খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

করোনার ধাক্কা কাটিয়ে বেশ আগেই ক্রিকেটে ফিরেছে পাকিস্তান। তবে এ মাসের শেষের দিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে এবার পাকিস্তানের ঘরের মাঠেও ফিরবে ক্রিকেট। এই সিরিজের সূচি সহ আগামী ২৪ মাসের নিজেদের আন্তর্জাতিক ক্রিকেটের সূচি প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির প্রকাশিত সূচিতে অনুযায়ী আগামী ২৪ মাসে দুই এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ ছাড়াও ২০ টি দেশের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে পাকিস্তান।

সব কিছু ঠিক থাকলে এ সম্ভাব্য সূচি অনুযায়ী আগামী বছর নভেম্বর মাসে ২ টেস্ট ও ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে পাকিস্তানের।

এছাড়াও নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে তারা। যার মধ্যে এই সময়কালে ঘরের মাঠে জিম্বাবুয়ে, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়াকে আতিথ্য দেওয়ার সাথে ২০২২ সালের এশিয়া কাপও আয়োজন করবে পাকিস্তান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় www.dailydeshrupyan.com